সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

আর্থ সামাজিক উন্নয়নের পাশাপাশি মানবিক সমাজ গঠনে অবদান রাখুন: জেলা প্রশাসক

সংবাদ বিজ্ঞপ্তি:

‘‘ইসলাম শান্তির ধর্ম। এখানে শ্রমের মযার্দা সর্বজন স্বীকৃত। তাই প্রশিক্ষণলব্ধ জ্ঞান কাজে লাগিয়ে আর্থ—সামাজিক উন্নয়নের পাশাপাশি মানবিক সমাজ গঠনে অবদান রাখুন।’’ ইসলামিক ফাউন্ডেশন কক্সবাজারের উদ্যোগে ২০ ফেব্রুয়ারি, দুপুর ১ টায় ফাউন্ডেশন মিলনায়তনে জেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইমামদের উদ্দেশ্যে জেলা প্রশাসক জনাব মুহম্মদ শাহীন ইমরান কথাগুলো বলেন।

উপ—পরিচালক ফাহমিদা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারী পরিচালক সরওয়ার আকবর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতির সভাপতি কাজী সিরাজুল ইসলাম ছিদ্দিকী ও সেক্রেটারী সালাহ উদ্দিন মো। তারেক।

অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক ২০১৭—১৮ অর্থ বছর থেকে ২০২২—২০২৩ অর্থ বছর পর্যন্ত ৬ বছরের জেলা পর্যায়ের শ্রেষ্ঠ নিবার্চিত ১৮জন ইমাম, ৬ জন খামারী ইমাম ও ৩ জন বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ নির্বাচিত ইমামকে পুরস্কারের চেক ও সনদপত্র হস্তান্তর করেন। মোট ২৭ জন ইমামের অনুকূলে ৩,২৪,৯৫০/— টাকার চেক বিতরণ করা হয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION